ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে সতর্ক করলেন সুপ্রিম কোর্ট
সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

ব্যারিস্টার খোকনের নামে বিভ্রান্তিকর সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ

ছাগলকাণ্ডের ঘটনায় উঠে আসা আলোচিত নাম মতিউরের ভাইয়ের একটি মামলা ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদের একটি মামলার পক্ষে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন শুনানি করেছেন বলে দেশের বিভিন্ন টিভি চ্যানেল/অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হয়েছে। তবে এসব সংবাদকে অসত্য ও বিভ্রান্তিকর বলছেন এ আইনজীবী।

এসব মামলার পক্ষে শুনানি করেননি বা এরকম কোনো ঘটনা ঘটেনি বলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানিয়েছেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

বিবৃতিতে তিনি বলেন, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিভিন্ন টিভি চ্যানেল/অনলাইন পোর্টাল কর্তৃক প্রচারিত ও প্রকাশিত সংবাদ সূত্র ধরে জানতে পারি যে, ছাগলকাণ্ডের ঘটনায় উঠে আসা আলোচিত নাম মতিউরের ভাইয়ের একটি মামলা ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদের পক্ষে একটি মামলা হাইকোর্টে আমি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন শুনানি করেছি মর্মে একটি সংবাদ প্রচার ও প্রকাশ হচ্ছে, যা অসত্য ও বিভ্রান্তিকর।

আমি উপরোক্ত ২ জনের পক্ষে কোনো মামলা পরিচালনা করি নাই এবং উপরোক্ত ২ ব্যক্তি আমার সাথে মামলা পরিচালনা করার জন্য কখনো কোনো যোগাযোগও করে নাই।

সুতরাং এই অসত্য ও বিভ্রান্তিকর সংবাদ টিভি চ্যানেল ও অনলাইন পোর্টালে প্রচার ও প্রকাশ করা উদ্দেশ্যপ্রণোদিত এবং কোনো একটি চক্রের ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। আমি উক্ত বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ ও প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং যেসব গণমাধ্যম উক্তরূপ বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ ও প্রচার করেছেন তা অনতিবিলম্বে প্রত্যাহারের জন্য এবং টিভি চ্যানেল ও নিউজ পোর্টাল থেকে সরিয়ে দেওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।