পুলিশ (প্রতীকী ছবি)
পুলিশ (প্রতীকী ছবি)

ফেনীতে পুলিশের এসআইসহ ২৩ জনের বিরুদ্ধে মামলা

ঘুমন্ত মানুষের ওপর নির্যাতনের অভিযোগে ফেনী মডেল থানার এসআই দুলাল মিয়াসহ ২৩ জনের বিরুদ্ধে নাছিমা আক্তার (৩৫) নামে এক নারী মামলা দায়ের করেছেন।

আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত ৭ দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ফেনীর পুলিশ সুপারকে আদেশ দিয়েছেন।

মামলায় এসআই দুলাল মিয়া এবং ধলিয়া ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর বেদরাবাদ গ্রামের মো. হাসেমের ছেলে আবু তাহের সেলিম ও মো. হাসেমের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫-২০ জনকে আসামি করা হয়েছে।

বাদী সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের স্বরাজপুর গ্রামের শাহ আলমের স্ত্রী।

বাদীপক্ষে মামলাটি পরিচালনা করছেন অ্যাডভোকেট কামরুজ্জামান।

মামলার বিষয়টি নিশ্চিত করে অ্যাভোকেট কামরুজ্জামান বলেন, ‘আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা চেয়েছিলাম। আদালত বাদীর আবেদন আমলে নিয়ে ৭ দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ফেনীর পুলিশ সুপারকে আদেশ দিয়েছেন।

এজাহার সূত্রে জানা যায়, ২ ও ৩ নং আসামির সঙ্গে বাদীর বাবা আবদুর রহিমের ১৭ শতক জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে গত ২৪ডিসেম্বর রাত দেড়টার দিকে এসআই দুলাল মিয়া, আবু তাহের সেলিম ও মো. হাসেমসহ ১৫-২০ জন লোক তার বাবার বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। আসামিরা দরজা ভেঙে ভেতরে ঢুকে তাদের পরিবারের সদস্যদের এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এসময় বাদী তার বাবার বাড়িতে বেড়াতে আসায় তিনিও আহত হন। এছাড়াও তার চার বছর বয়সী ছেলে আরাফাত হোসেন, আবদুর রহিমের ছেলে মো. আনিছুল হক, জিয়াউল হক, মফিজুল হক, জসিম উদ্দিন ও তৌহিদুল ইসলাম সাকিবসহ সাতজন আহত হয়েছে। এসময় আসামিরা আহতদের ৪টি মোবাইল ফোন, মানি ব্যাগে থাকা ১৭ হাজার টাকা ও ৫ বস্তা ধান নিয়ে যায়। আহতদের ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।