সুনামগঞ্জ
সুনামগঞ্জ

চলন্তবাসে কলেজছাত্রী ধর্ষণচেষ্টা মামলার প্রধান আসামি রিমান্ডে

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্তবাসে কলেজছাত্রী ধর্ষণচেষ্টা মামলার প্রধান আসামি শহীদ মিয়ার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (৪ জানুয়ারি) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাগীব নুরের আদালত এ আদেশ দন।

দিরাই থানার এসআই মো. সেলিম নেওয়াজ রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামি শহীদ মিয়াকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাজেশ বড়ুয়া। শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

পুলিশ জানায়, গত ২ জানুয়ারি ভোরে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে শহীদ মিয়াকে গ্রেফতার করে সিআইডি। গ্রেফতারের পর তাকে সিআইডির প্রধান কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এরপর রোববার (৩ জানুয়ারি) রাতে তাকে দিরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করে সিআইডি। আজ বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে নিয়ে আসে পুলিশ।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর সিলেটের লামাকাজী এলাকা থেকে সুনামগঞ্জের দিরাই ফেরার পথে দিরাই পৌরসভার সুজানগর এলাকায় চলন্ত বাসে চালক ও তার সহযোগীদের দ্বারা নির্যাতনের স্বীকার হন ওই কলেজছাত্রী।

পরে ওই ছাত্রী আত্মরক্ষায় বাস থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। এ সময় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সিলেট এমএজি ওসামানি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।