স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ফাইল ছবি)

থার্টিফাস্ট নাইটে সূর্যাস্তের পর বাইরে কোনো অনুষ্ঠান নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

থার্টিফাস্ট নাইটে অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সূর্যাস্তের পর বাইরে কোনো অনুষ্ঠান করা যাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

মঙ্গলবার বিকালে রাজধানীর ইস্কাটন গার্ডেনের পুলিশ কনভেনশন হলে ঢাকা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ইংরেজী নতুন বর্ষ উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এদিন কেউ যাতে অস্থিতিশীল পরিবেশে সৃষ্টি করতে না পারে সে বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক আছে। তাছাড়া পুলিশের পক্ষ থেকে বেশ কিছু বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।

তিনি বলেন, থার্টিফাস্ট নাইটে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং গুলশানসহ বিভিন্ন এলাকায় কিছু লোক এক সঙ্গে হয়ে অযথা হৈচৈ করে। এবার যাতে কেউ খামাখা হট্টগোল করতে না পারে নিরাপত্তার স্বার্থেই সে বিষয়ে খেয়াল রাখা হবে।

অতিরিক্ত আইজিপি (এপিবিএন) সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশের আইজি একেএম শহীদুল হক, অতিরিক্ত আইজিপি জাভেদ পাটোয়ারী (এসবি), মোখলেসুর রহমান (প্রশাসন ও অপারেশন্স). ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া, বাংলাদেশ শ্যুটিং স্পোর্টস ফেডারেশনের সভাপতি নাজিমউদ্দিন চৌধুরী, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব শাহেদ রেজা প্রমুখ।