চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলামকে কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামী ও বিচার বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

কুষ্টিয়ায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের যোগদান

 

কুষ্টিয়ায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করলেন আশরাফুল ইসলাম। একজন বিচারক হিসেবে যতগুলো গুণ থাকা দরকার, সকল গুণের সমাহার রয়েছে এ মহান মানুষটির বিচারিক কাজে। তিনি ইতোপূর্বে কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিসয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কাজ করে গেছেন। সে সময় তিনি বিচারিক কাজ ও মানবিক গুনাবলী দ্বারা সকল আইনজীবী, আদালতের কর্মকর্তা-কর্মচারী ও বিচারপ্রার্থীদের মনে অন্যরকম জায়গা করে নিয়েছিলেন।

সম্প্রতি চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদা খাতুন পদোন্নতি পেয়ে অন্যত্র বদলী হলে এ পদটি শূণ্য হয়। কে আসছেন নতুন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে এ নিয়ে বেশ কয়েকদির ধরে জল্পনা কল্পনা চলছিল। অবশেষে সোমবার সকালে আশরাফুল ইসলাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন।

এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামী ও বিচার বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এদিকে কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেজবাহুল হক পদোন্নতি পেয়ে রাজশাহী অতিরিক্ত জেলা জজ হিসেবে যোগদান করেন।

সিরাজ প্রামাণিক/কুষ্টিয়া প্রতিনিধি