অরিত্রী অধিকারী

অরিত্রীর মৃত্যুর মামলা ডিবিতে হস্তান্তর

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নিহত শিক্ষার্থী অরিত্রী অধিকারী মৃত্যুর ঘটনায় পল্টন থানায় করা মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে মামলাটি পল্টন থানা থেকে পুলিশের গোয়েন্দা (ডিবি) বিভাগে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলাম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করে বলেন, ‘মামলাটি আজকে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা পর্যালোচনা করছি। তদন্ত শুরু করছি।’

তবে এই ঘটনায় এখনও কোনও গ্রেফতার বা আটক নাই বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে শান্তিনগরের নিজ বাসা থেকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর (১৫) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থীর পরিবারের দাবি, অরিত্রীর বিরুদ্ধে ফাইনাল পরীক্ষায় নকলের অভিযোগ তুলে তার বাবাকে ডেকে পাঠায় স্কুল কর্তৃপক্ষ। পরে অরিত্রীর বাবাকে জানানো হয় তার মেয়েকে টিসি দেওয়া হবে। এ সময় প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল ও ভাইস প্রিন্সিপাল অরিত্রীর সামনে তার বাবাকে অপমান করেন। এ ঘটনায় সে আত্মহত্যা করেছে। পরে সোমবার সন্ধ্যায় প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) নাজনীন ফেরদাউস ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে অরিত্রীর পরিবারকে সান্ত্বনা দিতে যান। এ সময় অরিত্রীর স্বজনরা উত্তেজিত হয়ে তার ওপর চড়াও হন। এ সময় তিনি টিসি দেওয়ার বিষয়টি অস্বীকার করেন।