সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি চাঁন মিয়া, সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম

সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি চাঁন মিয়া, সা. সম্পাদক সাহারুল

উৎসবমুখর পরিবেশে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মো. চাঁন মিয়া সভাপতি ও মো. সাহারুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সহসভাপতি মো. আসাদ উল্লাহ সরকার (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মো. শামছুল হক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আমিরুল হক, নাসিরুল হক আফেন্দি, অর্থ সম্পাদক মো. নাজমুল করিম, পাঠাগার সম্পাদক মোহাম্মদ আবদুছ ছালাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মো. জুয়েল মিয়া (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক জয়শ্রী দেব, নির্বাহী সদস্য মো. ফরিদ উন নবী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মো. আবদুল হক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মো. শেরেনূর আলী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), আনোয়ার হোসেন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) ও আজাদুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোহাম্মদ শামস উদ্দিন মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গণমাধ্যমকে নির্বাচনের ফলাফল নিশ্চিত করে জানান, এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩৮১ জন। ২২টি পদের মধ্যে ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। (মঙ্গলবার, ১৫ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে এবং রাত ৮টার পর আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।