প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন আইনজীবীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইউসুফ হোসেন হুমায়ুনের পল্টন চেম্বারে শনিবার (২৮ সেপ্টেম্বর) কেক কেটে এবং দোয়া ও মোনাজাত করে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় আইনজীবী নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংগঠনের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সাহারা খাতুন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার, সংগঠনের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, অ্যাডভোকেট মনসুরুল হক চৌধুরী, ঢাকা মহানগর পি পি অ্যাডভোকেট মো. আবদুল্লাহ আবু, ঢাকা জেলা পি পি অ্যাডভোকেট খোন্দকার আবদুল মান্নান, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর অ্যাডভোকেট মো. মোখলেছুর রহমান বাদল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক এস ‍এস মুনীর, সাবেক সম্পাদক ড. বশির আহমেদ, সাবেক সম্পাদক ড. মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, ঢাকা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গাজী মো. শাহ আলম, অ্যাডভোকেট মো. আজাহার উল্লাহ ভূঁইয়া, ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিকসহ প্রায় দেড় শতাধিক আইনজীবী।

কেক কাটার পর অ্যাডভোকেট মো. আজাহার উল্লাহ ভূঁইয়া প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন।