এএসপি শিপনের পরিবারকে আইনি সহায়তা দেবে জুলা

মাইন্ড এইড হাসপাতালের কর্মীদের হাতে হত্যার শিকার জাবির সাবেক শিক্ষার্থী ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন (জুলা)। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে এ হত্যাকাণ্ড সংক্রান্ত নিহত শিপনের পরিবারকে প্রয়োজনীয় আইনি সহায়তা দেয়া হবে বলে জানানো হয়েছে।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক মাতুব্বর এবং সাধারণ সম্পাদক ব্যারিস্টার শিহাব উদ্দিন খান এক যৌথ বিবৃতিতে এ হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। জুলার দফতর সম্পাদক অ্যাডভোকেট খাদেমুল ইসলাম বৃহস্পতিবার (১২ নভেম্বর) গণমাধ্যমে এমন বিবৃতি পাঠিয়েছেন।

বিবৃতিতে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। এ ছাড়া হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার নিশ্চিতে শোকাহত পরিবারের পক্ষে বিনামূল্যে সবধরনের আইনি সহায়তা দিতে প্রস্তুত জুলা। প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে আইনজীবী প্যানেল করে এই আইনি সহায়তা দেয়া হবে।

উল্লেখ্য, সোমবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ৩১তম বিসিএস পুলিশ ক্যাডারের সদস্য মো. আনিসুল করিম শিপনকে (৩৫) চিকিৎসার জন্য তার পরিবারের সদস্যরা আদাবর থানাধীন বায়তুল আমান হাউজিং সোসাইটির ২ নং সড়কের ২৮১ নং বাড়িতে অবস্থিত মাইন্ড এইড হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের কর্মীদের মারধরে তার মৃত্যু হয়।