চট্টগ্রাম বারের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব গ্রহণ

এক অনাড়ম্বর ও জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ ২০২১ দায়িত্বভার গ্রহন করেন আজ ১৫ ফেব্রুয়ারি সোমবার।

বিদায়ী পরিষদের সভাপতি সৈয়দ মোক্তার আহমদের সভাপতিত্বে এবং বিদায়ী পরিষদের সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ কবির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত এ.এইচ.এম. জিয়াউদ্দিন, নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ এনামুল হক।

উপস্থিত ছিলেন নবনির্বাচিত পরিষদের সিনিয়র সহসভাপতি সৈয়দ আনোয়ার হোসেন, সহসভাপতি আলী আশরাফ চৌধুরী, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল আল মামুন, অর্থ সম্পাদক এস.এম. অহিদুল্লাহ, পাঠাগার সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোঃ মনজুরুল আজম চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহ্মুদ-উল আলম চৌধুরী (মারুফ), নির্বাহী সদস্য যথাক্রমে ফাতেমা নার্গিছ হেলনা, মারুফ মোঃ নাজেবুল আলম, এস এম আরমান মহিউদ্দিন, আবু নাসের রায়হান, সাহেদা বেগম, খায়রুন নেছা, জোহরা সুলতানা (মুনিয়া), নুর কামাল, মোঃ সরোয়ার হোসাইন (লাভলু), মোমেনুর রহমানসহ বিদায়ী পরিষদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং সমিতির সাবেক সভাপতি ও সাধারণসম্পাদকবৃন্দ সহ বিপুল সংখ্যক বিজ্ঞ আইনজীবী।

দায়িত্ব গ্রহনকালে নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ এনামুল হক ও সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন দলমত নির্বিশেষে প্রায় ছয় হাজার আইনজীবীর স্বার্থ সংরক্ষণের জন্য সকল প্রকার দায়িত্ব পালনে তাঁরা সচেষ্ট থাকবেন বলে অঙ্গীকার করেন। পাশাপাশি এ ব্যাপারে সকল বিজ্ঞ আইনজীবীদের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকল বিজ্ঞ আইনজীবীর প্রতি আহবান জানান।

দায়িত্ব গ্রহণ শেষে নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক ও শ্রদ্ধা জ্ঞাপন করেন।