জুনায়েদ বাবুনগরী

জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে আরও দুই মামলা

হেফাজতে ইসলামের নবগঠিত কমিটির আহ্বায়ক জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে দুটিসহ গত ২৬ মার্চের ঘটনায় আরও তিনটি মামলা দায়ের করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) মামলাগুলো রুজু হলেও হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণমাধ্যমকে জানান আজ সোমবার (২৬ এপ্রিল)।

পুলিশ সূত্রে জানা গেছে, জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এক সদস্য ও হাটিহাজারী থানায় দায়িত্বরত দুই কর্মকর্তা বাদী ওই তিনটি মামলা দায়ের করেন। এসব মামলার দুটিতে জুনায়েদ বাবুনগরীকে আসামি করা হয়। এছাড়া তিন মামলায় অন্য আসামিদের মধ্যে আছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল উদ্দিন, উপজেলা জামায়াতের আমিরসহ তিন হাজার ব্যক্তি।

হাটহাজারী থানার পরিদর্শক আমির হোসেন বাদী হয়ে জুনায়েদ বাবুনগরী, হেফাজত নেতা জাকারিয়া নোমানসহ উপজেলা জামায়াতের আমিরসহ ৭৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

চট্টগ্রাম ডিএসবির কনস্টেবল মো. সোলায়মান বাদী হয়ে জুনায়েদ বাবুনগরী, হেফাজত নেতা মীর ইদ্রিস, জাকারিয়া নোমান ১৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

এছাড়া হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বাদী হয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল উদ্দিনসহ ৫৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।