ফেনী আইনজীবী সমিতির নেতৃত্বে নুরুল ইসলাম ও গিয়াস উদ্দিন
ফেনী আইনজীবী সমিতির নেতৃত্বে নুরুল ইসলাম ও গিয়াস উদ্দিন

ফেনী আইনজীবী সমিতির নেতৃত্বে নুরুল ইসলাম ও গিয়াস উদ্দিন

শ্রীকান্ত দেবনাথ: ফেনী জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ১০ পদে সমমনা আইনজীবী ঐক্য পরিষদ ও চার পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং একটি পদে আইনজীবী অধিকার রক্ষা পরিষদ জয় লাভ করেছে।

সমমনা আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম (৩)। অন্যদিকে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে ১৬২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাং গিয়াস উদ্দিন।

সম্পাদকীয় অন্যান্য পদে বিজয়ীরা হলেন- সহসভাপতি মোহাং জুলফিকার ১৫৮ ভোট (সমমনা) ও মোঃ গোলাম মহিউদ্দিন ১৫৯ ভোট (সম্মিলিত), যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মঈনুল হোসেন ১৫৬ ভোট (সমমনা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম ১৬৫ ভোট (সমমনা), অডিটর কাজি মোঃ আলা উদ্দিন ভূঁঞা ১৭৭ ভোট (সম্মিলিত), অর্থ সম্পাদক নুরুল আনোয়ার ভুঁইয়া ১৫৬ ভোট (সমমনা), লাইব্রেরী সম্পাদক মোহাম্মদ হেদায়েত উল্লাহ ভূঞা ১৫৯ ভোট (সমমনা)।

এছাড়া সদস্য পদে নাছের উদ্দিন মিয়াজী (সম্মিলিত), মোহাম্মদ মোশাররফ হোসেন খন্দকার (সমমনা), প্রিন্স মাহমুদ চৌধুরী (সমমনা), ইয়াছিন আরাফাত (সমমনা), মহিব উল্লাহ খান (সমমনা) এবং শাহ মোহাম্মদ কায়কোবাদ (অধিকা রক্ষা পরিষদ) নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য, ফেনী জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন গতকাল শনিবার (১৫ জানুয়ারি) অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টায় থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে গণনা করে রাতেই ফলাফল ঘোষণা করা হয়। এবারে মোট ভোটার ছিল ৩২৫ জন। তার মধ্যে ৩১৯ জন আইনজীবী ভোটাধিকার প্রয়োগ করেছেন।

ফেনী প্রতিনিধি/ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম