বঙ্গবন্ধুর সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতি।

আজ শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে তারা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আপীল বিভাগের বিচারপতি বোরহান উদ্দিন, বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি কৃষ্ণা দেবনাথ।

পরে ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী ৩০ লাখ শহীদ, জাতীয় ৪ নেতা ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্, দীর্ঘায়ু ও সাফল্য কামনা করা হয়।

এ সময় গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, গোপালগঞ্জের জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক আলমাস হোসেন মৃধা, জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন ভূঁইয়া, অতিরিক্ত জেলা দায়রা জজ আব্বাস উদ্দিন, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এম জুলকদর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।