রন্ধনশিল্পী টমি মিয়ার বিরুদ্ধে আদালতের সমন

রন্ধনশিল্পী টমি মিয়ার বিরুদ্ধে আদালতের সমন

প্রতারণার অভিযোগে ব্রিটিশ বাংলাদেশি তারকা রন্ধনশিল্পী টমি মিয়াসহ দুইজনের বিরুদ্ধে দায়ের করা মামলায় সমন জারি করেছে আদালত।

আজ রোববার (২৬ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম শুভ্রা চক্রবর্তী এ আদেশ দেন।

এর আগে টমি মিয়া’স হসপিটালিটি ম্য্যানেজমেন্ট ইনস্টিটিউটের চেয়ারম্যান ব্রিটিশ বাংলাদেশি তারকা রন্ধনশিল্পী টমি মিয়া এবং তার প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) তাজুল ইসলামের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা করেন প্রতিষ্ঠানটির সাবেক ব্যবস্থাপনা উপদেষ্টা এস.এম আলী জাকের।

বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রুবেল মিয়া এসব তথ্য জানান। তিনি বলেন, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামিদের হাজির হতে সমন ইস্যু করেছেন।

মামলার আর্জিতে বলা হয়, আলী জাকের ২০২১ সালের ২৯ ডিসেম্বর টমি মিয়া’স হসপিটালিটি ম্য্যানেজমেন্ট ইনস্টিটিউটে চুক্তিভিত্তিক মার্কেটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ পান। সেখানে চার মাস কাজও করেন। চুক্তি অনুযায়ী চার লাখ ২৮ হাজার টাকা পাওনা হলেও আসামিরা কোনো টাকা পরিশোধ করেননি।

গত ২৯ মার্চ টাকা চাইলে আসামিরা তার প্রাণনাশের হুমকি দেন। টাকা পরিশোধ করতে গত ১ জুন আসামিদের লিগ্যাল নোটিশ পাঠান আলী জাকের। এক সপ্তাহের মধ্যে আসামিরা টাকা পরিশোধ করার কথা থাকলেও তারা তা করেননি। উল্টো টাকা চাইলে মিথ্যা মামলা ও ভাড়াটে গুন্ডা দিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেন বলেও মামলার আর্জিতে বলা হয়।