রাজধানীতে ট্রেনের ধাক্কায় আইনজীবীর মৃত্যু
ট্রেনের ধাক্কায় মৃত্যু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় আইনজীবীর মৃত্যু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় এক আইনজীবী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রয়াত অ্যাডভোকেট ইকবাল হোসেন (৪০) ঢাকা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

রাজধানীর খিলক্ষেত রেলগেটের দক্ষিণ পাশে রোববার (১৭ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে রাত ১২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আলী আকবর ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, গতরাতে খিলক্ষেত রেললাইনে ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি মারা যান। পরে তার কাছে থাকা ভিজিটিং কার্ড পাওয়া গেলে তার স্বজনদের সঙ্গে কথা বলে পরিচয় শনাক্ত করা হয়।

ইকবাল হোসেনের গ্রামের বাড়ি টঙ্গি পূর্ব দক্ষিণ আরিচপুর। তার বাবার নাম আলী আকবর। তিনি ধানমন্ডি ১০/এ রোডের ২৩১ নম্বর বাসায় থাকতেন এবং পুরান ঢাকার জজ কোর্টের আইনজীবী ছিলেন তিনি।

এসআই আরও জানান, রোববার রাতে খিলক্ষেত রেলগেটে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রাম গামী চট্টগ্রাম মেইল ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। তবে কেন তিনি খিলক্ষেত এলাকায় গিয়েছিলেন স্বজনরা জানাতে পারেননি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।