চিটাগাং লইয়ার’স এন্ড ল স্টুডেন্টস সোসাইটির কার্যনির্বাহী পরিষদের ১ম সভা অনুষ্ঠিত

চিটাগাং লইয়ার’স এন্ড ল স্টুডেন্টস সোসাইটি (সি.এল.এল.এস.এস) এর কার্যনির্বাহী পরিষদের ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সভাপতি এডভোকেট রিজওয়ান মাহমুদ মির্জা‘র সভাপতিত্বে এবং কার্যনির্বাহী পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়ন্ত তালুকদার‘র সঞ্চালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক পল্টন দাশ উদ্যোক্তা পরিষদের সদস্যগণ ও কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মতামতের প্রেক্ষিতে সংগঠনের গঠনতন্ত্রের অনুমোদন প্রদান করেন এবং আনুষ্ঠানিকভাবে সংগঠনের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ও ফরম বিতরণ শুরু করা হয়।

সভায় চলতি (ফেব্রুয়ারি) মাসের মধ্যে চট্টগ্রামের সকল সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়, আইন কলেজ ও ল’ টেম্পল সমূহের আইন অনুষদের কমিটি গঠন ও অনুমোদন প্রদান করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সহ সভাপতি এডভোকেট মিথুন ঘোষ, অর্থ সম্পাদক মোজাম্মেল হোসেন, দপ্তর সম্পাদক মোশারেফ হোসেন (সোহেল), মহিলা সম্পাদিকা ফাহিমা শারমিন, নির্বাহী সদস্যগণ – হাসনাত হায়দার ইহাদ, সাব্বির আহমেদ শাকিল, মোতাহের হোসেন রাসিফ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি