সুপ্রিম কোর্ট বারের সদস্য হতে ভর্তি ফি জমা দেয়ার সময়সূচী

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হতে সাক্ষাৎকার দিয়ে উত্তীর্ণ হওয়া অ্যাডভোকেটদের ভর্তি ফি জমা দেওয়ার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামীকাল ১৮ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত সিরিয়াল অনুযায়ী ভর্তি ফি জমা নেওয়া হবে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞতিতে, সিরিয়াল ০১ থেকে সিরিয়াল ২৫০ পর্যন্ত (আইডি নাম্বার ৭৩০৩-৭৫৫৩) আগামীকাল ১৮ ফেব্রুয়ারি, সিরিয়াল ২৫১ থেকে ৫০০ পর্যন্ত (আইডি নাম্বার ৭৫৫৪-৭৮০৩) সোমবার ১৯ ফেব্রুয়ারি, সিরিয়াল ৫০১ থেকে ৭৫০ পর্যন্ত (আইডি নাম্বার ৭৮০৪-৮০৫৩) মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি, সিরিয়াল ৭৫১ থেকে ১০০০ পর্যন্ত (আইডি নাম্বার ৮০৫৪-৮৩০৩) বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি, সিরিয়াল ১০০১ থেকে ১২৫০ পর্যন্ত (আইডি নাম্বার ৭৮৩০৪-৮৫৫৩) রোববার ২৫ ফেব্রুয়ারি, সিরিয়াল ১২৫১ থেকে ১৫০০ পর্যন্ত (আইডি নাম্বার ৮৫৫৪-৮৮০৩) সোমবার ২৬ ফেব্রুয়ারি এবং সিরিয়াল ১৫০১ থেকে শেষ পর্যন্ত উত্তীর্ণ প্রার্থীরা (আইডি নাম্বার ৮৮০৪-) সমিতির অফিসে নির্ধারিত আইডি নাম্বারে সু-শৃঙ্খলভাবে ভর্তি ফি জমা দিতে বলা হয়েছে।

ভর্তি ফি কত টাকা এ বিষয়ে জানতে চাইলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট কুমার দেবুল দে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমকে বলেন, প্রার্থির বয়স ৩৫ এর মধ্যে হলে ২২,০০০ টাকা এবং ৩৫ এর উর্ধ্বে হলে ২৪,০০০ টাকা ভর্তি ফি জমা দিতে হবে।