আদালতে মিথ্যা ও অসংলগ্ন বক্তব্য, কারাগারে সাক্ষী
কারাগার (প্রতীকী ছবি)

এসপি গোল্ডেন লাইন পরিবহনের মালিক-চালক কারাগারে

এসপি গোল্ডেন লাইন পরিবহনের মালিক জুনায়েদ হোসেন লস্কর ও চালক ইমরান সরদারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (৭ আগস্ট) ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমীন চৌধুরী তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য বুধবার দিন ধার্য করেন।

এর আগে তাদের দুইজনকে ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা রমনা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান। অপরদিকে তাদের আইনজীবীরা জামিনের আবেদন করেন।

গত ৪ আগস্ট ইমরান সরদারের দুদিন ও ৫ আগস্ট জুনায়েদ হোসেনের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, ৩ আগস্ট রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেটের পাশে এসপি গোল্ডেন লাইন পরিবহনের একটি মিনিবাসের চাপায় সাইফুল ইসলাম রানা নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। দুর্ঘটনার পরপরই উত্তেজিত জনতা বাসটিতে (ঢাকা মেট্রো ঝ ১৪-০২১৪) আগুন ধরিয়ে দেয়।

রানার পরিবার জানান, দ্রুতগতির বাসটি রানাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

রানা বরিশালের বানারিপাড়ার তেতলা গ্রামের শাহজাহান আলীর ছেলে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি সবার বড় ছিলেন। খিলগাঁও গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় তিনি বসবাস করতেন।

দুর্ঘটনার পর বাসটির চালক ইমরান সরদার (২৫) পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু স্থানীয়রা তাকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে হস্তান্তর করে। চালক ইমরানের বাড়ি পিরোজপুর সদরে।