চট্টগ্রামে পেয়ারা খাওয়া নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে তরুণকে হত্যা!

বাগান থেকে পেয়ারা খাওয়াকে কেন্দ্র করে আবু খান নামের ২০ বছরের এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। অভিযোগ উঠেছে, বাগানের মালিক মোহাম্মদ আক্কাস কথা-কাটাকাটির একপর্যায়ে তাঁকে হত্যা করেন।

আজ মঙ্গলবার (৭ আগস্ট) সকাল নয়টার দিকে চট্টগ্রামের বাঁশখালীর কালিপুর ইউনিয়নের মধ্য গুনাগরি এলাকায় এ ঘটনা ঘটে। দুজনের বাড়ি ঘটনাস্থলের কাছেই।

নিহত আবু খানের চাচা ফরিদ আহমদ বলেন, ‘আক্কাস নামের একজন আবুকে বুকে ছুরি মেরেছে। ঠিক কী কারণে এ ঘটনা ঘটেছে জানি না। গুরুতর আহত আবুকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, বেলা সোয়া ১১টার দিকে ছুরিকাহত এক তরুণকে হাসপাতালে আনা হয়েছিল। জরুরি বিভাগে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

ঘটনাস্থল পরিদর্শন করা কালিপুর রামদাশ হাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক আতাউল রহমান বলেন, বাগান থেকে পেয়ারা খাওয়াকে কেন্দ্র করে বাগানের মালিক আক্কাসের সঙ্গে আবুর বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে আক্কাস তাঁর কোমরে রাখা ছুরি দিয়ে আবুর বুকে আঘাত করেন। ঘটনার পর থেকে আক্কাস পলাতক।