কক্সবাজার কারাগারে হাজতির মৃত্যু
কারাগার

আসামি ছিনতাই, পৌর কাউন্সিলরসহ ৭ জনের কারাদণ্ড

রাজশাহীর গোদাগাড়ীতে মাদক মামলার আসামি ছিনতাইয়ের ঘটনায় পৌর কাউন্সিলরসহ সাত জনকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৫ মার্চ) গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, সাজাপ্রাপ্ত সাত জনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

ওসি জানান, সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা পৌর এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে পাঁচ জনকে আটক করে। এরপর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারের ভ্রাম্যমাণ আদালত মাদাকসক্ত পাঁচ যুবককে তিন মাস করে সাজা দেন। থানায় নিয়ে যাওয়ার সময় সাজাপ্রাপ্ত আসামিদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রাত ৮টার দিকে তাদের আটক করে পুনরায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জানে আলমের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় পাঁচ মাদকাসক্ত যুবককে এক বছর করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আসামি ছিনতাইয়ের অভিযোগে গোদাগাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পৌর কর্মচারী গোলাম কাওসার মাসুমকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মাদক মামলায় সাজাপ্রাপ্ত পাঁচ আসামি হচ্ছে– পৌর এলাকার রামনগরের হুমায়ন কবিরের ছেলে সাদ্দাম (২০), দুরুল হুদার ছেল রিসত (২১), আলম আলীর ছেলে সজীব (২০), মনিরুল ইসলামের ছেলে সাব্বির (২০), বুজরুক রাজারামপুর গ্রামের জসিম উদ্দীনের ছেলে রমজান আলী (২০)।