আব্দুল মতিন খসরু

আইসিইউতে রয়েছেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাড. আব্দুল মতিন খসরু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে নবনির্বাচিত সভাপতির জুনিয়র ও সহকারী অ্যাটর্নি জেনারেল  অ্যাডভোকেট শামীম খান ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম’কে বিষয়টি নিশ্চিত করেন। এই সময়ে তিনি আরও জানান, ২৯ মার্চ সোমবার উনি তার ব্যক্তিগত শৌচাগারে পড়ে গিয়ে ব্যথা পান এবং আগে থেকেই শরীরে জ্বর প্রতিলক্ষিত হওয়ায় তাকে উত্তম সেবা প্রদানের উদ্দেশ্যে আইসিইউতে হস্তান্তর করা হয়।

গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্ট পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। গত রবিবার রাত ১২টার দিকে তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।

অ্যাডভোকেট শামীম খান আরো জানান, শরীরে সোডিয়ামের মাত্রা কিছুটা কমে গেলেও তার শারীরিক অবস্থা এখন ভালো আছে। অক্সিজেনের লেভেলও ঠিক রয়েছে।

উল্লেখ্য, সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু গত ১৩ মার্চ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন।