ফেনী জেলা আইনজীবী সমিতি
ফেনী জেলা আইনজীবী সমিতি

ফেনীতে আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু, ১৫ পদে প্রার্থী ৩৩

শ্রীকান্ত দেবনাথ: ফেনী জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ শনিবার (১৫ জানুয়ারি) সকাল ৯টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এবারের নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা আইনজীবী ঐক্য পরিষদ ছাড়াও আইনজীবী রক্ষা পরিষদ নামে নতুন একটি প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করছে। ৬টি সদস্য ও ৯টি সম্পাদকীয় পদসহ মোট ১৫ টি পদে ৩৩ জন প্রার্থী এবারের নির্বাচনে অংশগ্রহণ করছে।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে বিমল চন্দ্র শীল, সহ-সভাপতি পদে দিলিপ কুমার সাহা ও মোঃ গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক পদে মোহাং গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবদুল খালেক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ হুমায়ুন কবির (মোরশেদ), অডিটর পদে কাজি মোঃ আলা উদ্দিন ভূঁঞা, অর্থ সম্পাদক পদে মাসুদুর রহমান, লাইব্রেরী সম্পাদক পদে শিপন কুমার বিশ্বাস, সদস্য পদে মোঃ জাহাঙ্গীর আলম (নান্টু), শরফুদ্দিন আহাম্মদ (ডালিম), নাছের উদ্দিন মিয়াজী, সোমেন মজুমদার (বিদ্যুৎ), মোঃ সফিরুল ইসলাম ভুঁইয়া (শাহিন), মোহাম্মদ হাবিবুল আলম জুয়েল কার্যকরী কমিটির ১৫টি পদে পূর্ণ প্যানেলে নির্বাচন করছে।

অন্যদিকে সমমনা আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে নুরুল ইসলাম (৩), সহ-সভাপতি পদে মোহাং জুলফিকার (বকুল) ও এ.বি.এম আশরাফুল হক ভুঁইয়া, সাধারণ সম্পাদক পদে আমিনুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ মাঈনুল হোসেন (মজনু), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রেজাউল করিম তুহিন, অডিটর পদে কাজি মোঃ শাহজালাল, অর্থ সম্পাদক পদে নুরুল আনোয়ার ভুঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে মোহাম্মদ হেদায়েত উল্লাহ ভূঁঞা, সদস্য পদে মোহাম্মদ মোশাররফ হোসেন খন্দকার, প্রিন্স মাহমুদ চৌধুরী, ইয়াছিন আরাফাত (তারেক), মাহমুদুল হাসান, মহিব উল্লাহ খান ও ইমাম উদ্দিন ভূঞাসহ কার্যকরী কমিটির ১৫টি পদে পূর্ণ প্যানেলে নির্বাচন করছে।

এছাড়া আইনজীবী রক্ষা পরিষদ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাব্বির উদ্দিন, লাইব্রেরী সম্পাদক পদে খোরশেদ আলম খোন্দকার ও সদস্য পদে শাহ মোহাম্মদ কায়কোবাদ (সাগর) নির্বাচন করছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ভোট গ্রহণ শেষে ভোট গণনা শুরু হবে এবং আজই ফলাফল ঘোষণা করে হবে।

ফেনী প্রতিনিধি/ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম