চার জেলায় ইউলার কমিটি অনুমোদন
ইস্টার্ন ইউনিভার্সিটি ল'ইয়ার্স অ্যাসোসিয়েশন (ইউলা)

ইউলা’র ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্টার্ন ইউনিভার্সিটির সাবেক আইন শিক্ষার্থীদের সংগঠন ইস্টার্ন ইউনিভার্সিটি ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন (ইউলা) -এর ২০২২-২০২৪ বর্ষের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন সংগঠনের সকল সদস্যের মতামত ও সর্ব সম্মতিক্রমে সংগঠনের বৃহৎ স্বার্থে এবং সার্বিক পরিস্থিতি ও অবস্থা বিবেচনায় ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি সোমবার (২৮ মার্চ) ঘোষণা করেন।

নবগঠিত কমিটির সভাপতি মাহফুজ আহমেদ, আর সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম। এছাড়া অন্যান্য সম্পাদকীয় দায়িত্বপ্রাপ্তরা হলেন- সিনিয়র সহ সভাপতি মো. রাশিদুল ইসলাম (সোহেল), সহ সভাপতি শাফি ইসলাম (ঊষা), মো. বদরুল আলম চৌধুরী, কোষাধ্যক্ষ মো. রেজা-ই-রাব্বি, যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান খান, সাংগঠনিক সম্পাদক আবু হেনা কাওছার, সহ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, মো. রাশিদুল হাসান (সোহেল), দপ্তর সম্পাদক সালেহ উদ্দিন, আইন সম্পাদক মো. আবু তাহের, প্রচার সম্পাদক গালিব সিনা (হিরা), শিক্ষা, সাহিত্য, গবেষণা ও প্রকাশনা সম্পাদক মো. মইদুল ইসলাম (চুন্নু), তথ্য ও প্রযুক্তি সম্পাদক বেলাল হোসেন, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক এস. এম. ছালেহ আহম্মদ (নিরু), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আসাদুজ্জামান শামীম।

নতুন এ কমিটির নির্বাহী সদস্যরা হলেন- মো. আলমগীর হোসেন, মো. কামরুজ্জামান, মাহমুদ হাসান, তারেক ভূঁইয়া, মহিউদ্দিন খান মুন্না, শরিফুল ইসলাম, অনামিকা নাহরিন ইমি, মো. আরিদুএ রহমান ও মো. বায়েজিদ।

-সংবাদ বিজ্ঞপ্তি