বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী কল্যাণ সমিতি ঢাকার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী কল্যাণ সমিতি ঢাকার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী কল্যাণ সমিতি ঢাকার কার্যনির্বাহী কমিটির ষষ্ঠ সভা অনুষ্ঠিত হয়েছে। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের কনফারেন্স হলে বুধবার (২৭ অক্টোবর) এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল সিনিয়র অ্যাডভোকেট মুরাদ রেজার সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম এর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সমিতির কার্যনির্বাহী কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট হেলাল উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট ফখরুদ্দিন আহমদ, ভাইস প্রেসিডেন্ট ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট অপূর্ব কুমার ভট্টাচার্য্য সহ অধিকাংশ সম্মানিত সদস্য এবং বিশেষ আমন্ত্রণে সমিতির জীবন সদস্য ব্যারিস্টার মিজান সাঈদ, ব্যারিস্টার আশরাফুল হাদী, ব্যারিস্টার হারুন উর রশীদ, অ্যাডভোকেট মাহফুজ বিন ইউসুফ, অ্যাডভোকেট হুমায়ূন কবির, অ্যাডভোকেট আবদুল মান্নান সভায় উপস্থিত ছিলেন।

সভার শুরুতে সমিতির জীবন সদস্য সুপ্রিম কোর্টের সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মরহুম মোহাম্মদ আবুবকর সিদ্দিকর রূহের মাগফেরাত কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করা হয় এবং শোক প্রস্তাব গৃহীত হয়।

সভায় সমিতির উদ্যোগে নবীন আইনজীবীদের জন্য আগামী নভেম্বরের মাঝামাঝি সময়ে একটি প্রশিক্ষণ কর্মশালা আয়োজন, বৃহত্তর চট্টগ্রামের দুঃস্থ অসহায়দের আইনি সেবা প্রদানের জন্য একটি আইন সহায়তা সেল গঠন ও আগামী জানুয়ারি ২০২৩ সালে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় রেখে পিকনিক আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সমিতির প্রেসিডেন্ট সিনিয়র অ্যাডভোকেট মুরাদ রেজা সিদ্ধান্তসমূহ বাস্তবায়নে বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী কল্যাণ সমিতি ঢাকার সকল সম্মানিত সদস্যের সার্বিক সহযোগিতা কামনা করেন।