শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা
চিত্রনায়ক শাকিব খান (ফাইল ছবি)

সাক্ষ্যগ্রহণের প্রথম দিনেই আদালতে অনুপস্থিত শাকিব

চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে করা মামলায় সাক্ষ্যের প্রথম দিনেই সাক্ষ্য দিতে যাননি চিত্রনায়ক শাকিব খান। পরে আগামী ৫ অক্টোবর সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

আজ বুধবার (৯ আগস্ট) ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমার আদালত সাক্ষ্যগ্রহণের জন্য এ দিন ধার্য করেন।

এদিন মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। শাকিব খান ব্যক্তিগত ব্যস্ততার কারণে সাক্ষ্য দিতে আসতে পারেন নাই মর্মে আইনজীবীর মাধ্যমে সময় আবেদন করেছেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ৫ অক্টোবর সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন।

গত ৫ জুলাই একই আদালত রহমত উল্লাহর বিরুদ্ধে চার্জগঠন করেন। তার আগে গত ২৩ মার্চ শাকিব খান বাদী হয়ে রহমত উল্লাহর বিরুদ্ধে আদালতে মামলা করেন।

অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলেন রহমত উল্লাহ। তবে শাকিব খান দাবি করেন, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুণ্ণ ও চাঁদা দাবি করছেন এ প্রযোজক। সে অভিযোগেই এ মামলা করেন শাকিব।

এদিকে গত ১৩ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে রহমত উল্লাহ বাদী হয়ে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে মানহানির অভিযোগে একটি মামলা করেন।