যশোর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মারা গেছেন

যশোর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মারা গেছেন

যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও চৌগাছা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয় সম্পাদক অ্যাডভোকেট শাহিনুর আলম শাহীন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে (পিজি) চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২ মার্চ) সন্ধ্যা ৬টায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহানুর আলম শাহীনের শ্যালক পেশকার মিঠু।

জানা গেছে, গত ২৩ ফেব্রুয়ারি তিনি ব্রেইন স্টোক করেন। পরে তাকে ঢাকায় নেয়া হয়। প্রথমে ইউনাইটেড হাসপাতালে আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

আরও পড়ুনকফি খেতে গিয়ে লাশ হলেন সুপ্রিম কোর্টের আইনজীবী আতাউর

শনিবার সন্ধ্যা ৬টায় হাসপাতালের আইসিইউ প্রধান প্রফেসর দেবাশীষ বনিক ও নিউরোসার্জন প্রধান প্রফেসর ধীমান চৌধুরীর সমন্বয়ে গঠিত মেডিকেল টিম শাহানুর আলম শাহীনকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, শাহানুর আলম শাহীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোর্তজাসহ অন্যান্য নেতারা।

এছাড়া বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, গণতান্ত্রিক আইনজীবী সমিতি, লয়ার্স কাউন্সিল, ট্যাক্সেস বার যশোর শোক প্রকাশ করেছে।

এছাড়াও প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এসএম তৌহিদুর রহমান শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।