বিইউপি এ্যাডভোকেট'স এ্যাসোসিয়েশনের আহ্বায়ক রাউফুল, সদস্য-সচিব তৌহিদ

বিইউপি এ্যাডভোকেট’স এ্যাসোসিয়েশনের আহ্বায়ক রাউফুল, সদস্য-সচিব তৌহিদ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের আইন বিভাগ থেকে বার কাউন্সিল কর্তৃক তালিকাভুক্ত আইনজীবীদের নিয়ে “বিইউপি এ্যাডভোকেট’স এ্যাসোসিয়েশন” গঠনের লক্ষ্যে ঢাকা আইনজীবী সমিতিতে আজ নতুন অ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

বিইউপি আইন অ্যালামনাই সমিতির কার্যনির্বাহী সংসদের নির্বাচিত সদস্যবৃন্দের সাথে শলাপরামর্শ সাপেক্ষে উক্ত কমিটি অনুমোদিত হয়। ১৩ সদস্যের আহবায়ক কমিটি করা হয়েছে। এতে শেখ রাউফুল ইসলামকে আহ্বায়ক এবং মো: তৌহিদুর রহমানকে সদস্য-সচিব করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক জিয়াউল হক, মাসুদুর রহমান রানা, সাদিউল ইসলাম হৃদয়, আবির হোসেন তালুকদার এবং তালুকদার মোহাইমিনুল ইসলাম। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন – জায়েদ বিন নাসের, রাইসুল আমিন, মো: আল-আয়ান, সামিউল হক অর্ণব, মো: আবু বকর এবং আহসানুল ইসলাম বাধন।

বিইউপি আইন অ্যালামনাই সমিতির সাধারণ সম্পাদক জায়েদ বিন নাসের কর্তৃক প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তির ভাষ্যমতে, আগামী ১০ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখের মধ্যে এই অ্যাডহক কমিটিকে গঠনতন্ত্র প্রণয়ন, নির্বাচন কমিশন গঠনসহ অন্যান্য আনুসাঙ্গিক কর্মকাণ্ড সম্পন্ন করতে বলা হয়েছে।