হাজতখানা থেকে আসামীর পলায়ন, দুই পুলিশ সদস্য ক্লোজড

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার হাজতখানা থেকে র‍্যাবের হাতে আটক হওয়া চুরির মামলা আসামি সেলিম মিয়া পালিয়ে যাওয়ার ঘটনায় নারী পুলিশসহ দুই জনকে ক্লোজড করা হয়েছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার কার্যালয়ের নির্দেশে গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) এই দুই জনকে তাদের কর্তব্যরত দায়িত্ব পালনকালে অবহেলার দায়ে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

ক্লোজড হওয়া এ দুই জন হলেন- শ্রীমঙ্গল থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মনিকা সরকার ও কনস্টেবল ঝুমন দেব।

শ্রীমঙ্গল শহরতলীর শাহীবাগ আবাসিক এলাকার বাসিন্দা মো.আরজু মিয়ার ছেলে সেলিম হাজতখানা থেকে পালিয়ে যাওয়ার সময় এএসআই মনিকা সরকার ডিউটি অফিসার ও কনস্টেবল ঝুমন দেব থানায় সেনট্রির দায়িত্বে ছিলেন।

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল গণমাধ্যমকে এ তথ্য জানান।

প্রসঙ্গত, রবিবার (১৭ ডিসেম্বর) রাতে শহরের হবিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে র‍্যাব সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা অজ্ঞান পার্টির সদস্য সন্দেহে শাহীবাগ আবাসিক এলাকার সেলিমকে (৩৮) আটক করে থানায় হস্তান্তর করে। পরের দিন মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝাড়ুদার থানার হাজতখানা পরিস্কার করতে গেলে ওই আসামি তখন হাজত থেকে বেড়িয়ে থানার পেছনের দেওয়াল টপকে পালিয়ে যায়। পরবর্তীতে এ ঘটনায় থানা কর্তৃপক্ষ একটি সাধারণ ডায়েরি করে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। এছাড়া পালিয়ে যাওয়া আসামিকে ধরতে পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালায়। কিন্তু এখনও কোথাও তাকে খুঁজে পায়নি পুলিশ।

জেলা প্রতিনিধি/ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম