জেলকোড অনুযায়ী খালেদার সামনে সব উপস্থাপন হচ্ছে

‘কারা কর্তৃপক্ষ খালেদা জিয়াকে ওকালতনামায় স্বাক্ষর করতে দিচ্ছে না’- বিএনপির আইনজীবীদের এমন অভিযোগ নাকচ করে দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, তাদের এ অভিযোগ সঠিক নয়। জেলকোড অনুযায়ী যখন যেটার স্বাক্ষর করা প্রয়োজন তার সামনে তা উপস্থাপন করা হয়।

তিনি বলেন, এটি জেলকোডের নিয়মানুযায়ী হতে হয় এবং সে অনুযায়ী হচ্ছে। জেলকোড অনুসরণ করে যেটাই খালেদা জিয়ার কাছে গিয়েছে, সেটি সঠিকভাবেই হয়েছে।

শুক্রবার (২৩ মার্চ) বিকেলে গাজীপুর জেলা শহরে শহীদ বরকত স্টেডিয়ামে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও মো. আখতারউজ্জামান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. হারুণ-অর-রশিদ, ডুয়েটের ভিসি অধ্যাপক ড. মো. আলাউদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মো. হুমায়ূন কবীর ও পুলিশ সুপার মো. হারুন-অর রশিদ প্রমুখ।