খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন ৬ আইনজীবী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন তার ৬ আইনজীবী। ইতোমধ্যে কারা কর্তৃপক্ষ আইনজীবীদের তালিকা সংবলিত চিঠি গ্রহণ করেছেন

আজ রোববার (২৫ মার্চ) বিকাল ৩টায় তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারা ফটকে যাবেন।

বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানান।

কারাসূত্র জানায়, বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার রোববার দুপুর সোয়া ১২টার দিকে খালেদা জিয়ার আইনজীবীদের চিঠি কারা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন। কর্তৃপক্ষ আইনজীবীদের তালিকা সংবলিত চিঠি গ্রহণ করেছেন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাওয়া আইনজীবীদের মধ্যে রয়েছেন ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আবদুর রেজাক খান, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, এ জে মোহাম্মদ আলী, সুপ্রিম কোর্ট বারের সভাপতি জয়নুল আবেদীন ও সাধরণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় গত ৮ ফেব্রুয়ারি ঢাকার পঞ্চম বিশেষ আদালত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছর এবং তার বড় ছেলে তারেক রহমানসহ পাঁচজনকে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেন। এ ছাড়া রায়ে ছয় আসামির সবাইকে দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা ৮০ পয়সা জরিমানা করা হয়। রায়ের পর থেকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে রয়েছেন খালেদা জিয়া।