দিনাজপুর আইনজীবী সমিতি নির্বাচনে আ. লীগ সমর্থিদের জয়জয়কার

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫ পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ সমর্থিত সমন্বিত আইনজীবী পরিষদের প্যানেল থেকে ১২ জন ও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী প্যানেলের ৩ জন নির্বাচিত হয়েছে।

গতকাল শনিবার (৭ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। ভোটে ৪৭২ জন ভোটারের মধ্যে ৪৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি- সাধারণ সম্পাদক ব্যতীত সম্পাদকীয় অন্যান্য পদে বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে ২ জন মো: মজিবর রহমান ও মো: নূরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন সারওয়ার আহমেদ (বাবু) ও মো: রিয়াজুল ইসলাম শাহ্, কোষাধ্যক্ষ পদে মো: মজনু সরদার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে শীষ মহল (পপি), সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক পদে মো: মাইনুল আলম, পাঠাগার সম্পাদক পদে মো: আজেদুর রহমান।

এছাড়া, সদস্য পদে নির্বাচিত ৫ জন হলেন আবু সোহেল মো: শাহরিয়ার, মোছা: সাহিমা সুলতানা, মো: আব্দুল মাসুদ উজ্জ্বল, মো: মকসেদুর রহমান(শাহাজাদা) এবং স্বপন কুমার রায়।

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট কাজেম উদ্দিন আহমেদ, নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মো: আব্দুর রউফ, নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মো: মজিবর রহমান শাহ্।