স্ত্রীর মামলায় মডেল কাজী আসিফ কারাগারে

প্রতিবেদক : ল'ইয়ার্স ক্লাব বাংলাদেশ
প্রকাশিত: ২৩ এপ্রিল, ২০১৮ ৪:৪৩ অপরাহ্ণ
মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমান

স্ত্রী মীমা শাহ অরণির (শামীমা) দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছেন ট্রাইব্যুনাল।

আজ সোমবার (২৩ এপ্রিল) তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠিয়ে কারাগারে আটক রাখার আবেদন করে হাজারীবাগ থানা পুলিশ। অপরদিকে আসিফের জামিনের আবেদন করেন তার আইনজীবী।

সংশ্লিষ্ট আদালতের স্পেশাল পিপি আলী আকবর জানান, শুনানি শেষে ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শফিউল আজম ২৫ এপ্রিল জামিন শুনানির দিন ধার্য করে আসিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৬ মার্চ ট্রাইব্যুনালে মামলা দায়েরের পর আদালতের নির্দেশে রোববার (২২ এপ্রিল) রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে আসিফকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডা প্রবাসী অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আসিফ। তাদের একটি কন্যাসন্তান রয়েছে। অরণির অভিযোগ, আসিফ তাকে স্ত্রীর মর্যাদা দিতেন না এবং তাকে নিয়মিত নির্যাতন করতেন।

সবশেষ ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আসিফ তার স্ত্রীকে নির্যাতন করেন মর্মে বাদিনীর মামলা সূত্রে জানা যায়।

মডেল ও অভিনেতা আসিফকে ছোট পর্দায় নিয়মিত অভিনয় করতে দেখা যায়। বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পেয়েছেন তরুণ এই মডেল। ২০১৫ সালে তার অভিনীত ‘ঘাসফুল’ চলচ্চিত্র মুক্তি পায়।