বার কাউন্সিল নির্বাচনী প্রচরণায় চট্টগ্রাম বারে নীল প্যানেলের প্রার্থী পরিচিতি সভা

বার কাউন্সিল নির্বাচনী প্রচরণায় চট্টগ্রাম বারে নীল প্যানেলের প্রার্থীরা

 

আইনজীবীদের সনদসহ পেশাগত বিষয়ের সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের আসন্ন নির্বাচন উপলক্ষে বিএনপি-জামায়াত সমর্থিত ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ কর্তৃক মনোনীত নীল প্যানেলের প্রার্থীদের পক্ষে প্রচারণায় চট্টগ্রাম বারে আইনজীবীদের সাথে সাক্ষাত ও মতবিনিময় করতে এসেছেন প্রার্থীরা।

আজ বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত চট্টগ্রাম কোর্ট হিল এ অবস্থিত বিভিন্ন আদালতে এবং আইনজীবীদের বিভিন্ন মিলনায়তনে আইনজীবীদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

সুপ্রীম কোর্ট বারের সভাপতি অ্যাড. জয়নুল আবেদীন এবং সাধারণ সম্পাদক এ এম মাহবুব উদ্দীন খোকনসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী এতে অংশ নেন।

এরপর বিকাল তিনটায় চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে অডিটোরিয়ামে প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সহ সাধারন সম্পদক অ্যাড. ইয়াছিন খোকন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাড শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

নীল প্যানেল এর প্রত্যেক প্রার্থীরা এতে বক্তব্য রাখেন। এসময়ে অতীতের নীল প্যানেল এর প্রার্থীদের উদ্যোগে বার কাউন্সিল এবং আইনজীবীদের স্বার্থ রক্ষায় বিভিন্ন উন্নয়ন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরার পাশাপাশি বিচার বিভাগের স্বাধীনতা রক্ষায় সচেষ্ট থাকবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন বক্তারা।

উল্লেখ্য, আগামী ১৪ মে অনুষ্ঠিতব্য বাংলাদেশ বার কাউন্সিলের সাধারণ নির্বাচনে নীল প্যানেল থেকে সাধারণ আসনের প্রার্থী হিসাবে অ্যাড. এ জে মোহাম্মদ আলী, অ্যাড. তৈমুর আলম খন্দকার,অ্যাড. বোরহান উদ্দীন,অ্যাড.মোহাম্মদ আব্বাস উদ্দীন, অ্যাড. মো: ফজলুর রহমান, অ্যাড. মো: হেলাল উদ্দীন মোল্লা, অ্যাড. সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া এবং গ্রুপ সি অর্থাৎ চট্টগ্রাম অঞ্চলের প্রার্থী হিসাবে অ্যাড. মো: দেলোয়ার হোসেন চৌধুরী অংশ নিচ্ছেন।

রায়হান ওয়াজেদ/চট্টগ্রাম প্রতিনিধি