মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে

মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ চলছে। নির্বাচনকে ঘিরে আদালতপাড়ায় উৎসবের আমেজ বিরাজ করছে।

আজ বৃহস্পতিবার (২৮ জুন) সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকাল ৩টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার হচ্ছেন ৩৩২ জন।

বিগত দিনগুলোর মত এবারের নির্বাচনেও মূলত প্রতিদ্বন্দ্বিতা হবে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত মোহাম্মদ আলী-আলমগীর কবির পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল মনোনীত তোতা মিয়া-সাইফুল ইসলাম মাহমুদ পরিষদের মধ্যে।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থীরা হচ্ছেন সভাপতি পদে অ্যাডভোকেট মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মুহাম্মদ আলমীর কবির, সহ-সভাপতি রিয়াজুল ইসলাম মানিক ও সহ-সভাপতি লাবলু মোল্লা, সহ-সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান খান, লাইব্রেরী সম্পাদক আতিকুর রহমান জুয়েল, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ সেলিম, কোষাধ্যক্ষ মো: ফিরোজ খান, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মো. বেলায়েত হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম লিটন।

এছাড়া কার্যকরী সদস্য পদে প্রার্থীরা হলেন- অ্যাডভোকেট প্রণয় চক্রবর্তী, মু. সাইফুল ইসলাম, সালমা বেগম, সোহাগ আলম ও গাজী শাহরিয়ার রকি।

অন্যদিকে জাতীয়তাবদী আইনজীবী ঐক্য প্যানেল মনোনীত প্রার্থীরা হচ্ছেন সভাপতি পদে অ্যাডভোকেট মো: তোতা মিয়া, সাধারণ সম্পাদক হাজী মো: সাইফুল ইসলাম মাহমুদ, সহ-সভাপতি মুহাম্মদ মজিবুর রহমান শেখ ও সহ-সভাপতি মো. হান্নান মিয়া জুয়েল, সহ-সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম, লাইব্রেরী সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেন ঢালী, দপ্তর সম্পাদক মো. মহিউদ্দিন, কোষাধ্যক্ষ অনন্যা ইসলাম, ধর্ম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শাখাওয়াত হোসাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবর রহমান তুহিন।

পাশাপাশি কার্যকরী সদস্য পদে প্রার্থী অ্যাডভোকেট মো. জয়নাল আবেদীন মেহেদী, মো: আসাদুজ্জামান উজ্জ্বল, মোহাম্মদ নুর হোসেন বেপারী, লাকী আক্তার ও মো: আরফান সরকার খোকন।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্বে রয়েছেন এড: নাছিমা আক্তার। প্রিজাইডিং অফিসার এর দায়িত্বে রয়েছেন এড: সুলতানা আক্তার (বিউটি)। আর পুলিং অফিসার এর দায়িত্বে রয়েছেন এড: মারুফ হোসেন, এড: মো: হালিম বেপারী ও এড: আবুল হাসান মৃধা।