শরীয়তপুরে আইনজীবী সহকারী নিখোঁজ

শরীয়তপুরে নিখোঁজ হওয়ার দুই দিন পরও এক আইনজীবী সহকারীর সন্ধান মেলেনি। গত মঙ্গলবার রাজিব মোল্লা (৩২) মনোহর বাজার এলাকার মালেক মোল্লার ছেলে নিখোঁজ হন। এ ঘটনায় ওইদিনই পালং মডেল থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করা হয়েছে।

শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সদস্য জালাল আহম্মেদ সবুজ জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে শরীয়তপুর কোর্টে যাওয়ার কথা বলে বের হন। যথাসময়ে কোর্টে না যাওয়ায় তিনি (জালাল আহম্মেদ সবুজ) মোবাইলে ফোন করে তা বন্ধ পান এবং বাড়িতে যোগাযোগ করেন।

এরপর তার স্ত্রী সালমা বেগম পালং মডেল থানয় একটি সাধারণ ডায়েরি করেন বলে অ্যাডভোকেট জালাল জানান।

জালাল আহম্মেদ আরও জানান, ডায়েরি হওয়ার পর পালং মডেল থানা পুলিশ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় তার ব্যবহৃত মোবাইল নম্বর ট্র্যাকিং শুরু করে এবং শিগগিরই উদ্ধার করা সম্ভব হবে বলে জানায়।

নিখোঁজ রাজিবের স্ত্রী সালমা বেগম বলেন, প্রতিদিনের মতো রাজিব মোল্লা কোর্টে যাওয়ার জন্য বাসা থেকে বের হন। কিন্তু যথাসময়ে কোর্টে না যাওয়ায় আইনজীবী তাদের ফোনে জানান।

পালং মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, “নিখোঁজ পরিবারের অভিযোগ পেয়ে আমরা তার ব্যাবহৃত মোবাইল ফোন নম্বর ট্র্যাকিং করে মাদরীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটে তার অবস্থান পাই। অচিরেই তাকে উদ্ধার করা সম্ভব হবে বলে আশা করছি।”