গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী

জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে আরও এক মামলা

জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

ডা. জাফরুল্লার বিরুদ্ধে রোববার (২১ অক্টোবর) সন্ধ্যায় আশুলিয়া থানায় তৃতীয় এ মামলাটি করেন সৈয়দ সেলিম আহমেদ। এ নিয়ে তার বিরুদ্ধে একই অভিযোগে আশুলিয়া থানায় মোট তিনটি মামলা হয়েছে।

এর আগে গত সোমবার (১৫ অক্টোবর) মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি এবং শুক্রবার (১৯ অক্টোবর) হাসান ইমাম নামে আরও এক ব্যক্তি জাফরুল্লাহসহ চারজনের নাম উল্লেখ করে পৃথক দু’টি মামলা দায়ের করেন। মামলা দু’টিতে রোববার জাফরুল্লাহ আগাম জামিন আবেদন করলে হাইকোর্ট সেটা মঞ্জুর করেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাসুদ পাটোয়ারী গণমাধ্যমকে বলেন, জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে সৈয়দ সেলিম আহমেদ নামে এক ব্যক্তি সন্ধ্যায় আশুলিয়া থানায় আরও একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, জাফরুল্লাহ চৌধুরী তার মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের একটি জমি দীর্ঘ দিন ধরে জবর দখল করার চেষ্টা করে আসছেন এবং জমির মালিকের কাছে মোটা অংকের টাকা চাঁদাও দাবি করে আসছেন। মামলায় জাফরুল্লাহসহ আরও তিনজনের নাম উল্লেখ করা হয়েছে।

এছাড়া তার বিরুদ্ধে এসব ঘটনায় প্রায় অর্ধশতাধিক সাধারণ ডায়েরি হয়েছে বলে জানান আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউলক হক।