নাটোরে অস্ত্রের মুখে জিম্মি করে আইনজীবীর বাসায় ডাকাতি

নাটোর শহরের কান্দিভিটা এলাকায় প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মুখে জিম্মি করে এক আইনজীবীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ওই বাড়ি থেকে নগদ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

আজ সোমবার (২৯ অক্টোবর) দুপুরে এ ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকালে বাড়ির মালিক অ্যাডভোকেট জুলকিফল আলম প্রিন্স ও তার স্ত্রী রুবিনা ইয়াসমিন রত্না অফিসে চলে যান। এসময় তার অসুস্থ বাবা আব্দুল জলিল ও প্রিন্সের মামী উর্মি বাসায় ছিলেন।

দুপুরের দিকে উর্মি তার শিশু সন্তানকে নিয়ে বাইরে গেলে সেই সুযোগে ডাকাতদল তাদের বাসায় ঢোকে। লুটপাটকালে উর্মি বাসায় ফিরে এলে ডাকাতরা উর্মির মাথায় অস্ত্র ঠেকিয়ে মুখে ওড়না ঢুকিয়ে হাত পা বেঁধে বারান্দার খুঁটির সাথে বেঁধে রাখেন। পরে আলমারি ভেঙে নগদ প্রায় ৭৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিবিঘ্নে চলে যায়।

পরে প্রতিবেশীরা শিশুর কান্না শুনে ওই বাড়িতে প্রবেশ করে উর্মির বাঁধন খুলে দেন এবং ঘটনাটি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এর সত্যতা পান।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় বিকেলে বাড়ির মালিক অ্যাডভোকেট জুলকিফল আলম প্রিন্স বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।