জয়পুরহাট আইনজীবী সমিতিতে বিএনপি সমর্থিতদের নিরঙ্কুশ জয়

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ঐক্য পরিষদ প্যানেল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় জয়লাভ করেছে। নির্বাচনে মোট ১১টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিএনপি সমর্থিত নয়জন প্রার্থী বিজয়ী হয়েছেন, বাকি দুটি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয় লাভ করেন।

সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম তালুকদার তরুন ও সাধারণ সম্পাদক শাহনুর রহমান শাহীন। সভাপতি রফিকুল ইসলাম তালুকদার তরুন ৯৮ ভোট এবং সাধারণ সম্পাদক পদে শাহনুর রহমান শাহীন ১২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার আব্দুর রহমান-২ শনিবার (৩০ নভেম্বর) জেলা আইনজীবী সমিতি ভবনে ফলাফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনার জানান, সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি পদে আব্দুল মোমেন ফকির, অর্থ সম্পাদক পদে একেএম আবু সুফিয়ান পলাশ, প্রচার, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক পদে রিনাত ফেরদৌস রিনি, আপ্যায়ন, ক্রীড়া, সাংস্কৃতি, সমাজ কল্যাণ সম্পাদক পদে আলমগীর কবির, কার্যকরী সদস্য পদে নাসিমুস সাকলাইন টিটো, আব্দুল মোমিন হামিদুল ও নূর ই আলম সিদ্দিক বিজয়ী হয়েছেন।

অন্যদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত নৃপেন-সুফিয়ান পরিষদ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে খলিলুর রহমান মণ্ডল ও নিরীক্ষা পদে মানিক হোসেন বিজয়ী হয়েছেন।

এর আগে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৮৮ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।