বিদায়ী বছরে মাগুরা লিগ্যাল এইড অফিসে ৯৫ শতাংশের বেশি বিরোধ নিষ্পত্তি
আইনগত সহায়তা (প্রতীকী)

আইনগত সহায়তা প্রাপ্তির আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশনা

আইনগত সহায়তা প্রাপ্তির আবেদনসমূহ দ্রুত নিষ্পত্তির নির্দেশনা দিয়েছেন রাজশাহী জেলা লিগ্যাল এইড কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদার।

রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে রোববার (২৯ ডিসেম্বর) জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা, রাজশাহী এর মাসিক সভায় এ নির্দেশনা দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদার। এ সময় তিনি দাখিলী বিল সমূহের নিষ্পত্তিকরণ বিষয়েও আন্তরিক হওয়ার আহ্বান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, ডেপুটি সিভিল সার্জন প্রতিনিধি ডাঃ মোঃ মাহবুব উল আলম, মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি এ.ডি.সি মোঃ রমজান আলীসহ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসিতে কর্মরত সকল ম্যাজিস্ট্রেট। সভা পরিচালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার লুনা ফেরদৌস।

সভাপতি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদার সমাপণী বক্তব্যে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য এবং মুক্তিযুদ্ধে শহীদ বীর সেনাদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং সভায় উপস্থিত হওয়ার জন্য সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন ও সভার সমাপ্তি ঘোষণা করেন।