ঠাকুরগাঁও বারে সভাপতিসহ ৪ পদে আ. লীগ, সম্পাদকসহ ৮ পদে বিএনপি সমর্থিতরা জয়ী

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলে সভাপতিসহ ৪ জন ও বিএনপি সমর্থিত প্যানেলে সাধারণ সম্পাদকসহ ৮ জন নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগ সমর্থিত নির্বাচিত প্রার্থীরা হলেন— সভাপতি মোঃ আবু জাফর শামস উদ্দীন, কোষাধক্ষ্য মোঃ মোবারক আলী (৩) এবং কার্যনির্বাহী সদস্য গোলাপ হোসেন ও জমিদুল হক।

অন্যদিকে বিএনপি সমর্থিত নির্বাচিত প্রার্থীরা হলেন— সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ এনতাজুল হক, সহ-সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী, পাঠাগার সম্পাদক মোঃ রাশেদ জামিল, কমন রুম ও কালচারাল সম্পাদক মোঃ কালাম হোসেন এবং সদস্য পদে মোঃ এনায়তুর রহমান ও নাসির উদ্দিন।

সভাপতি পদে আবু জাফর শাম উদ্দীন ১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী গোলাম রব্বানী পেয়েছেন ৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে এনতাজুল হক ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী ইমরান হোসেন চৌধুরী পেয়েছেন ৬৭ ভোট।

এর আগে, গত সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সংশ্লিষ্ট নির্বাচন পরিলাচনা কমিটি উপরোক্ত ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ২০৮ জন ভোটারের মধ্যে ১৯৭ জন ভোটাধিকার প্রয়োগ করেন।