ব্যারিস্টার তানভীর পারভেজের মৃত্যুতে শোক জানিয়ে অ্যাটর্নি জেনারেল যা বললেন

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তানভির পারভেজের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন।

শনিবার (৩ এপ্রিল) এক শোক বার্তায় অ্যাটর্নি জেনারেল মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, তানভীর পারভেজ আমার দেখা একজন বিনয়ী, ভদ্র এবং অসম্ভব মেধাবী মানুষ ছিলেন। তিনি ছিলেন দ্বিতীয় প্রজন্মের আইনজীবী। তার পিতা আব্দূর রশিদ ছিলেন ৭০ দশকের শেষ থেকে ৯০ দশক পর্যন্ত ঢাকা জেলা জজ আদালতের দেওয়ানি আইনের একজন বিশেষজ্ঞ আইনজীবী।

এই সময়ে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা আরও বলেন, অ্যাড. তানভীর পারভেজ এর সাথে মামলা করার সৌভাগ্য আমার হয়েছেএবং আমরা একই এলাকার মানুষ হিসাবে উনার সাথে আমার একটা সুসম্পর্ক ছিল। সে সুবাদে প্রত্যক্ষ করেছি তিনি কি অসাধারণ প্রতিভাবান একজন আইনজীবী ছিলেন। আদালতে ধীর স্থির ভাবে কিন্তু যুক্তিপূর্ন ও জোরালো বক্তব্য রাখতেন। কখনো কোন আইনজীবীর প্রতি উনাকে রাগ করতে দেখিনি।

উল্লেখ্য, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তানভীর পারভেজ টিংকু শনিবার (৩ এপ্রিল) বাংলাদেশ সময় সকাল ৭টায় বাড্ডার এজেডএম হাসপাতালে করোনা আক্রান্ত শেষ নিশ্বাস ত্যাগ করেন। আজ শনিবার বাদ যোহর সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গনে ব্যারিস্টার তানভির পারভেজ টিংকুর জানাজা অনুষ্ঠিত হবে এবং বাদ আছর রাজধানীর শহীদবাগ জামে মসজিদে (রাজারবাগ পুলিশ লাইনের উল্টোদিকে) জানাজা শেষে তাকে শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হবে।