হাইকোর্ট পারমিশনের লিখিত পরীক্ষা সংগ্রহ করা যাবে অনলাইনে
বার কাউন্সিল ও আইনজীবী

হাইকোর্ট পারমিশনের লিখিত পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করা যাবে অনলাইনে

উচ্চ আদালতে আইন পেশা পরিচালনায় হাইকোর্ট পারমিশনের লিখিত পরীক্ষা আগামী ১০ মে অনুষ্ঠিত হবে। আসন্ন লিখিত পরীক্ষার প্রবেশপত্র অনলাইন থেকে সংগ্রহ করা যাবে।

আজ রোববার (৫ মে) আইনজীবীদের সনদ প্রদান ও নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের সচিব সিনিয়র জেলা ও দায়রা জজ আবদুর রহমান সরদার সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তির ভাষ্য মতে, বাংলাদেশ বার কাউন্সিলের আসন্ন ১০ই মে অনুষ্ঠিতব্য হাইকোর্ট পারমিশনের লিখিত পরীক্ষার প্রবেশপত্র আজ রোববার (৫ মে) সন্ধ্যা ৭টা থেকে পরীক্ষার দিন অর্থাৎ ১০ মে দুপুর ১টা পর্যন্ত অনলাইন লিংক (http://bar.teletalk.com.bd) থেকে ডাউনলোড করে নেওয়া যাবে।

আরও পড়ুনবকেয়া চাঁদা পরিশোধ না করলে ভোটার হওয়া যাবে না

প্রত্যেক প্রার্থী নিজ নিজ ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে এবং ডাউনলোডকৃত ছবিযুক্ত স্ব স্ব এডমিট কার্ড কালার প্রিন্ট করে নিতে হবে।

সফলভাবে যারা উক্ত পরীক্ষার জন্য অনলাইনে নির্দেশনা অনুযায়ী আবেদন সম্পন্ন করেছেন ও পরীক্ষার ফি প্রদান করেছেন, তাঁদের সুবিধার্থে প্রত্যেকের মোবাইল নম্বরে (যে নম্বর প্রার্থী নিজের কন্টাক্ট নম্বর হিসেবে অনলাইন আবেদন ফরমে উল্লেখ করেছেন) ইউজার আইডি ও পাসওয়ার্ড এসএমএস (SMS) এর মাধ্যমে পুনরায় প্রেরণ করা হবে।

রোল নাম্বার অনুযায়ী পরীক্ষা-কেন্দ্রের তালিকা যথাসময়ে বার কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটে (www.barcouncil.gov.bd) প্রকাশ করা হবে।