চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি
চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি

মতিন খসরুর মৃত্যুতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম আইনজীবী সমিতি।

এই বিষয়ে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমকে  নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির পক্ষে সমিতির সভাপতি মুহাম্মদ এনামুল হক ও সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী আবদুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও আবদুল মতিন খসরুর মৃত্যুতে আরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব মো. মইনুল কবির এবং আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার ও ল’ রিপোর্টার্স ফোরাম।

পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।