খুলনা জেলা আইনজীবী সমিতি
খুলনা জেলা আইনজীবী সমিতি

খুলনা আইনজীবী সমিতির নির্বাচনে ১৪ পদে প্রতিদ্বন্দ্বী ২৮

আসন্ন ২৮ নভেম্বর খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ এ দুটি প্যানেল থেকে ১৪টি পদে ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন পরিচালনা কমিটির সূত্রমতে, ১৪টি পদের বিপরীতে ২৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে সভাপতি পদে সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে এসএম তারিক মাহমুদ তারা নির্বাচন করছেন।

অপরদিকে সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে সেখ নুরুল হাসান রুবা ও সাধারণ সম্পাদক পদে মোল্লা মশিউর রহমান নান্নু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্যানেল দুটির সহসভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে জিএম আমান উল্লাহ ও নজরুল ইসলাম এবং সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ থেকে হালিমা আক্তার খানম ও মো. মহসিন চৌধুরী।

একইভাবে যুগ্মসম্পাদক পদে তমাল কান্তি ঘোষ ও সৈয়দ মো. এহতেশামুল হক জুয়েল, লাইব্রেরি সম্পাদক পদে এমএম কবীর আশরাফুল আলম রাজু ও জয়দেব কুমার সরদার এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তামিমা লতিফা স্নিগ্ধা ও নুরুন নাহার নাজমুন নেছা রয়েছেন।

সদস্য পদে প্রার্থীরা হলেন- নওশীন বর্ষা, আব্দুস শফিক মোল্লা জনি, রোমানা তানহা, অশোক কুমার গোলদার, সেখ মুনিরুজ্জামান মনির, মেহেদী হাসান, প্রজেশ রায়, এসএম আনিছুর রহমান, মোল্লা হাবিবুর রহমান, মুজাহিদুল ইসলাম, রানীমা খাতুন, শাকিরা ফেরদৌস, আ ফ ম মুস্তাকুজ্জামান ও জিএম মশিউর রহমান।