জ্যেষ্ঠ আইনজীবী বাসেত মজুমদার ও মতিন খসরু স্মরণে সভা

জ্যেষ্ঠ আইনজীবী বাসেত মজুমদার ও মতিন খসরু স্মরণে সভা বিকেলে

সদ্য প্রয়াত সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার ও অ্যাডভোকেট আবদুল মতিন খসরু স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ সোমবার (১৫ নভেম্বর) বিকাল ৪ টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স হলে এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (LAB) -এর উদ্যোগে সংগঠনটির উপদেষ্টা মণ্ডলীর এই দুই সদস্যের স্মরণে এ সভা আয়োজন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি অ্যাডভোকেট কাজী ওয়ালী উদ্দীন ফয়সল।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী মোঃ নজিবুল্লাহ হিরু উপস্থিত থাকবেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে সভায় উপস্থিত থাকবে, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এম. এম. মুনীর, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোহাম্মদ মেহেদী হাছান চৌধুরী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. মোমতাজ উদ্দিন আহমেদ (মেহেদী), কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবদুল মমিন ফেরদৌস।

এছাড়াও সংগঠনটির আজীবন সদস্য সুপ্রিম কোর্টের আইনজীবী শাহ্‌ মনজুরুল হক, ব্যারিস্টার এস এম মাসুদ হোসাইন দোলন, আহ্বায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম সরদার এবং সুপ্রিম কোর্টের আইনজীবী এম সাইদ আহমেদ (রাজা)।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সংগঠনের সুপ্রিম কোর্ট শাখার সম্পাদক অ্যাডভোকেট শামীম খান এবং ঢাকা বার শাখার সদস্য সচিব অ্যাডভোকেট কামাল হোসেন পাটোয়ারী।