এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরু স্মরণে ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান

‘বাসেত মজুমদার ও মতিন খসরু ছিলেন আইন অঙ্গণের বাতিঘর’

দেশের আইন অঙ্গণে বাতিঘরের মতো ছিলেন আবদুল বাসেত মজুমদার আর আবদুল মতিন খসরু। তাদের মৃত্যুতে জাতির ক্ষতিটা অপূরণীয়।

জাতীয় প্রেস ক্লাবে সোমবার (১৫ নভেম্বর) বিকেলে এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরু স্মরণে ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।

সংগঠনের সভাপতি এডভোকেট কাজি ওয়ালী উদ্দীন ফয়সলের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন-আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী মো. নজিবুল্লাহ্ হিরু।

বিশেষ অতিথির বক্তৃতা করেন- অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস.এম মুনির ও মোহাম্মদ মেহেদী হাছান চৌধুরী, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. মোমতাজউদ্দিন আহমদ (মেহেদী), ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক ও সহকারি অ্যাটর্নি জেনারেল ড. শরীফুজ্জামান মজুমদার সংগ্রাম, ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সুপ্রিমকোর্ট শাখার সভাপতি এডভোকেট মো. আবদুন নূর দুলাল এবং এডভোকেট আবদুল বাসেত মজুমদারের বড় মেয়ে প্রফেসর ডা. খাদিজা আক্তার (ঝুমা) প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সুপ্রিমকোর্ট শাখার সদস্য সচিব এডভোকেট মো.শামীম খান ও ঢাকা বার শাখার সদস্য সচিব এডভোকেট কামাল হোসেন পাটোয়ারী।

পরে এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরুর রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। সূত্র- বাসস