খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা: চট্টগ্রামে আইনজীবী ফোরামের প্রতীকী অনশন
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা: চট্টগ্রামে আইনজীবী ফোরামের প্রতীকী অনশন

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা: চট্টগ্রামে আইনজীবী ফোরামের প্রতীকী অনশন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে চট্টগ্রামে প্রতীকী অনশন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

আজ রোববার (১২ ডিসেম্বর) দুপুর বেলা ১ টা থেকে ২টা পর্যন্ত চট্টগ্রাম কোর্ট হিলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফোরামের চট্টগ্রাম ইউনিটের উদ্যোগে এ প্রতীকী অনশন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চট্টগ্রাম ইউনিট এর সভাপতি অ্যাডভোকেট এএসএম বদরুল আনোয়ার কর্মসূচিতে সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন সংগঠনের সেক্রেটারি অ্যাডভোকেট হাসান আলী।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক বার কাউন্সিলের সদস্য ও ফোরামের কেন্দ্রীয় কমিটি সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী, অ্যাডভোকেট মকবুল আহমাদ, আব্দুস সাত্তার সরোয়ার, অ্যাডভোকেট নাজিম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট এস ইউ নুরুল ইসলাম, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট এরশাদুর রহমান রিটু, অ্যাডভোকেট ইফতেখার মহসিন, অ্যাডভোকেট তৌহিদ হোসেন সিকদার, অ্যাডভোকেট মুহাম্মদ ইকবাল হোসেন, অ্যাডভোকেট শাহাদাত হোসেন, অ্যাডভোকেট দেলোয়ার হোসাইন, অ্যাডভোকেট শফিউল হক চৌধুরী, অ্যাডভোকেট এরফানুর রহমান, অ্যাডভোকেট শ‌ওকত আওয়ার, অ্যাডভোকেট আশরাফি বিনতে মোতালেব প্রমুখ।

কর্মসূচিতে বক্তারা, অনতিবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবী জানান।