বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

আইন বিভাগে শিক্ষক নিয়োগ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিম্নে বর্ণিত যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত ও স্থায়ী নাগরিকরা আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রভাষক

খালি পদ: ০১

যোগ্যতা: প্রার্থীকে সংশ্লিষ্ট বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে অনার্স অথবা মাস্টার্স পরীক্ষায় প্রথম শ্রেণি অথবা ৪ স্কেলে ন্যূনতম জিপিএ ৩.৫ থাকতে হবে। উচ্চতর ডিগ্রিধারী ও গবেষণাকর্মে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষায় প্রথম শ্রেণি অথবা ৫ স্কেলে ন্যূনতম জিপিএ ৪ থাকতে হবে।

বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

পদের নাম: সহকারী অধ্যাপক

খালি পদ: ০১

শিক্ষাগত যোগ্যতা: প্রভাষক পদে প্রার্থীতার জন্য যে যোগ্যতা তা থাকতে হবে।

অভিজ্ঞতা: স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে তিন বছর শিক্ষকতা অথবা অনুমোদিত গবেষণা প্রতিষ্ঠানে তিন বছর গবেষণা অভিজ্ঞতা অথবা স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে শিক্ষকতা ও অনুমোদিত গবেষণা প্রতিষ্ঠানে চাকরি করায় মোট তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ৩৫,৫০০-৬৭০১০ টাকা।

কর্মস্থল: গোপালগঞ্জ

আবেদনের নিয়ম: প্রত্যেক পদে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফর্মে আবেদন করতে হবে। আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.bsmrstu.edu.bd) পাওয়া যাবে।

চাকরি ও আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে বিজ্ঞপ্তি দেখুন

আবেদনের ঠিকানা: বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরে রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ -এর অনুকূলে প্রেরণ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৩ এপ্রিল, ২০২২।