আইন বিভাগে শিক্ষক নিয়োগ

আইন বিভাগে শিক্ষক নিয়োগ

সম্প্রতি আইন বিভাগে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। আগ্রহী প্রার্থীরা আগামী ৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ

পদের নাম: সহযোগী অধ্যাপক (আইন বিভাগ)

শিক্ষাগত যোগ্যতা: পিএইচডির মতো গবেষণা ডিগ্রি বা আইন বা সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম এম ফিল ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা: পিএইচডি ডিগ্রিধারীদের ক্ষেত্রে ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। এমফিল ডিগ্রিধারীদের ক্ষেত্রে ১৫ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। মাস্টার ডিগ্রিধারীদের ক্ষেত্রে ১৭ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৩০ থেকে ৪৫ বছর

বেতন: টাকা. ৮১,৫৪০ – ১,৩৭,৪৩২ (মাসিক)। পিএইচডি ডিগ্রি, অভিজ্ঞতা, প্রকাশনার সংখ্যা এবং বিশ্ববিদ্যালয়ে অবদানের ওপর বেতন নির্ভর করবে।

পদের নাম: জ্যেষ্ঠ প্রভাষক (আইন বিভাগ)

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে চার বছরের স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রিধারী। পিএইচডি ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন।

অভিজ্ঞতা: শিক্ষকতা পেশায় কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা। গবেষণা এবং প্রাসঙ্গিক প্রকাশনা ২টি।

বয়স: ২৫ থেকে ৪০ বছর

বেতন: টাকা. ৪৩৯৬০ – ৬২৭৭১ (মাসিক)। পিএইচডি ডিগ্রি, অভিজ্ঞতা, প্রকাশনার সংখ্যা এবং বিশ্ববিদ্যালয়ে অবদানের ওপর বেতন নির্ভর করবে।

অন্যান্য সুবিধা: বার্ষিক বেতন পর্যালোচনা, দুটি উৎসব বোনাস, কন্ট্রিবিউটরি পিএফ, গ্র্যাচুইটি, লিভ এনক্যাশমেন্ট ও যোগ্যতার ওপর ভিত্তি করে অন্যান্য সুবিধা।

চাকরির ধরন: ফুল টাইম

কর্মস্থল: ঢাকা

নিয়োগ সংক্রান্ত আরও তথ্য জানতে বিজ্ঞপ্তি দেখুন।  সহযোগী অধ্যাপক পদে আবদেনের সাথে সংযুক্ত তথ্যাদি ও শর্তাবলী জানতে এই লিংকে ক্লিক করুন। জ্যেষ্ঠ প্রভাষক পদে আবদেনের সাথে সংযুক্ত তথ্যাদি ও শর্তাবলী জানতে এই লিংকে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: ৬ মে ২০২৪