দিনাজপুরের সিনিয়র জেলা ও দায়রা জজকে সরকারি আইন কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা

দিনাজপুর আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞাকে বদলী জনিত বিদায় সংবর্ধনা দিয়েছে জেলার সরকারি আইন কর্মকর্তারা।

জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে রোববার (২৭ মার্চ) সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবলিক প্রসিকিউটর রবিউল ইসলাম রবি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত বিদায়ী অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা। বিদায়ী বক্তব্যে আজিজ আহমেদ ভূঞা বলেন, আমি সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর হাজী সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সরকারি কৌঁসুলি (জিপি) মুহম্মদ নূরুল ইসলাম, স্পেশাল পিপি শামসুর রহমান পারভেজ, অতিরিক্ত পি পি মোহাম্মদ তোহা, অতিরিক্ত পিপি বীর মুক্তিযোদ্ধা কাজেম উদ্দিন আহমেদ, এপিপি সলিমুল্লাহ সেলিম, অতিরিক্ত জিপি প্রফুল্ল কুমার রায়, অতিরিক্ত পিপি মিন্টু কুমার পাল, নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মেহেদী হাসান মন্ডল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিএম তরিকুল কবির, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট একেএম মঈন উদ্দিন সিদ্দিকী, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট লিমেন্ট রায়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আদালতের অন্যান্য বিচারকবৃন্দ ও জেলার সকল সরকারি আইন কর্মকর্তাবৃন্দ।

জেলা জিপি শীপের পক্ষ থেকে জিপি মুহম্মদ নূরুল ইসলাম এবং পিপি শীপের পক্ষ থেকে বিজ্ঞ পিপি রবিউল ইসলাম রবি ও স্পেশাল পিপি শামসুর রহমান পারভেজ সহ অন্যান্য আইন কর্মকর্তাগণ বিদায়ী অতিথিকে ফুল, ক্রেস্ট এবং স্বর্ণের শাপলা প্রদান করেন।

উল্লেখ্য, দিনাজপুরে সিনিয়র জেলা দায়রা জজ হিসেবে তিনি ৩ বছর ১০ মাস সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। তিনি দিনাজপুর থেকে সিনিয়র জেলা ও দায়রা জজ হিসেবে চট্টগ্রামে বদলী হয়েছেন।